শনিবার ০১ অক্টোবর ২০২২, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

এবার মোদির বায়োপিক বানাচ্ছেন কলকাতার পরিচালক

প্রকাশিত : ১১:৪৫ পূর্বাহ্ণ, ২০ ফেব্রুয়ারি ২০২১ শনিবার ১৪৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

সামনেই বিধানসভা নির্বাচন। এই সময় রাজনীতির উত্তাপ চড়ছে সব জায়গায়। মোদি না দিদি? কার দল জিতে নেবে পশ্চিমবঙ্গের মসনদ, তা নিয়ে চলছে নানা কিছু। বারবার রাজ্যে আসছেন মোদি-অমিত শাহ। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন অনেকেই।

আর এই সময়েই টলিউডে তৈরি হচ্ছে মোদির বায়োপিক। যদিও এর আগে বলিউডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে একটি ছবি হয়। যাতে বিবেক ওবেরয়কে মোদির চরিত্রে অভিনয় করতে দেখা যায়। কিন্তু টলিউডে এই ভাবনা এই প্রথম।

পরিচালক মিলন ভৌমিক তৈরি করছেন এই ছবি। তবে সারা ভারতের মানুষের জন্য বানাচ্ছেন ছবিটি। তাই বাংলা নয় হিন্দিতেই তৈরি হবে ছবি। এর আগেও একটি হিন্দি ছবি পরিচালনা করেন মিলন ভৌমিক, যার নাম ‘১৯৪৬ দ্য গ্রেট ক্যালকাটা কিলিং’। তবে সেই ছবি সিনেমা হলে মুক্তি পায়নি। এবার আবার একটি সাহসী পদক্ষেপ নিয়েছেন পরিচালক। একজন চা ওয়ালা থেকে কীভাবে দেশের মসনদে বসলেন মোদি, সেই জার্নিই তুলে ধরা হবে ছবিতে। নাম রাখা হয়েছে, ‘এক অউর নরেন।’
এই ছবিতে মোদির চরিত্রে অভিনয় করবেন গজেন্দ্র চৌহান। প্রথমে পরেশ রাওয়ালের করার কথা ছিল। কিন্তু তা বদলে যায়। এই ছবিতে দেখা যাবে কলকাতার বেশ কিছু অভিনেতাকে। টলিউড থেকেই তৈরি হবে এই ছবি। এই মাসেই এই ছবির শুভমহরত হয়ে যাবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT