রবিবার ১৪ আগস্ট ২০২২, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

এবার ডাবল মার্ডার মামলায় গ্রেফতার দেখানো হয়েছে সেই দেলোয়ারকে

প্রকাশিত : ০২:১৯ অপরাহ্ণ, ১৮ অক্টোবর ২০২০ রবিবার ১২০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনার মূল হোতা দেলোয়ার হোসেনের তিন মামলায় ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রাষ্ট্রপক্ষের আইনজীবী সাইফুল ইসলাম হারুন জানান, রবিববার সকাল সাড়ে ১১টায় দেলোয়ারকে ৩ নং আমলী আদালতে উপস্থাপন করে ধর্ষণ, অস্ত্র এবং বিস্ফোরক আইনে দায়ের করা তিন মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ১৭ দিনের রিমান্ড আবেদন করেন মামলা তিনটির তদন্ত কর্মকর্তাগণ। শুনানি শেষে দুপুর সাড়ে ১২টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিচারক মাসফিকুল হক তিন মামলায় মোট ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর মধ্যে ধর্ষণ মামলায় ৫ দিন এবং অস্ত্র এবং বিস্ফোরক আইনে দায়ের করা মামলায় ১ দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়। মামলা তিনটি তদন্ত করছে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ।

একই আদালতের বিচারক দেলোয়ারকে ২০১৮ সালে একলাশপুরে সংগঠিত ডাবল মার্ডার মামলাসহ দুটি মামলায় গ্রেফতার দেখানোর (শ্যোন অ্যারেস্ট) আবেদন মঞ্জুর করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT