শনিবার ০১ অক্টোবর ২০২২, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

এডুকেয়ার আইডিয়াল স্কুল এন্ড কলেজে জমকালো আয়োজনে পাঠ সমাপনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান

প্রকাশিত : ০৯:৫৯ অপরাহ্ণ, ২৬ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ৬২১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

গতকাল সোমবার ২৫ নভেম্বর ২০১৯ তারিখে কুষ্টিয়া শহরের প্রাণ কেন্দ্রে অবস্থিত এডুকেয়ার আইডিয়াল স্কুল এন্ড কলেজে জমকালো আয়োজনে স্কুল ক্যাম্পাসে শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক মন্ডলী ও শুভানুধ্যায়ীদের নিয়ে আড়ম্বরপূর্ণ পরিবেশে আলোচনা সভা, কেক কাটা, কৃতি শিক্ষার্থীদের পরিচয় ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত ও জাতীয় সংগীতের মাধ্যমে আলোচনা পর্বের শুরু হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এডুকেয়ার আইডিয়াল স্কুল এন্ড কলেজের উপদেষ্টা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ রফিকুল আলম টুকু, পরিচালক মোঃ সামসুল হক, শাহানা বেগম, চীফ কন্সালটেন্ট মোঃ রেজাউর রহমান খান, প্রিন্সিপাল মিসেস দিলরুবা পারভীন সহ প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা বলেন, নতুন প্রজন্ম বঙ্গবন্ধুর জন্ম, বেড়ে ওঠা, লেখাপড়া এবং বর্ণাঢ্য রাজনৈতিক জীবন সম্পর্কে জানতে পারছে। এটি তাদের বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার সোনার মানুষ হিসেবে গড়ে তুলতে সহায়তা করবে। এডুকেয়ার আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল মহোদয় তার সংক্ষিপ্ত বক্তব্যে, শিক্ষার মান উন্নয়নে অত্র প্রতিষ্ঠানের বহুমাত্রিক কার্যক্রম সম্পর্কে তুলে ধরেন। তিনি আরও বলেন, এডুকেয়ার তার স্বতন্ত্র ও ব্যতিক্রম আয়োজনের অংশ হিসেবে মেধাবী শিক্ষার্থীদের বিদেশ ভ্রমণ ও বিশেষ বৃত্তির ব্যবস্থা করে থাকে। এছাড়া শিক্ষার্থীদের একাডেমিক কার্যক্রমের জন্য বিদ্যালয়ে নিজস্ব পরিবহন ব্যবস্থা, মাল্টিমিডিয়া ও শীতাতপ নিয়ন্ত্রিত স্মার্ট ক্লাস রুম, কম্পিউটার ল্যাব, লাইব্রেরি, বিজ্ঞানাগার, ডিবেটিং ক্লাব, ইংলিশ ক্লাব রয়েছে। অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্য থেকে যে সকল শিক্ষার্থী ২০১৯ শিক্ষাবর্ষে দেশের বিভিন্ন মেডিকেল কলেজ, বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়েছে তাদেরকে বিশেষ সম্মাননা জানানোর পাশাপাশি ২০২০ সালের শিক্ষা কার্যক্রমের মধ্যে উল্লেখযোগ্য প্লে গ্র“প থেকে স্ট্যান্ডার্ড ওয়ান পর্যন্ত ইংলিশ ভার্সন চালু করা হচ্ছে। যেখানে দেশি-বিদেশি বিভিন্ন বইয়ের সমারোহে আন্তর্জাতিক মানের সিলেবাস প্রণয়ন করা হবে। যেখানে থাকবে সম্পূর্ণ নতুন শিক্ষক স্টাফ প্যানেল। অনুষ্ঠানে শিক্ষার্থীদের পারফরমেন্সে একক গান, দেশ গান, নৃত্য, নাটিকা, রম্য খবর ও আবৃত্তি পরিবেশনের মাধ্যমে উপস্থিত সকলকে প্রানবন্ত করে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT