মঙ্গলবার ১১ জুন ২০২৪, ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

এডুকেয়ার আইডিয়াল স্কুল এন্ড কলেজ শিক্ষার্থীদের ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা-২০২৩

প্রকাশিত : ০৮:০৩ পূর্বাহ্ণ, ২৪ জুন ২০২৩ শনিবার ১১৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

২৪ জুলাই ২০২৩ এডুকেয়ার আইডিয়াল স্কুল এন্ড কলেজে শিক্ষার্থীদের সহশিক্ষা কার্যক্রম কেন্দ্রিক সুপ্ত প্রতিভা বিকাশের নিমিত্তে “ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা-২০২৩” এর পুরস্কার বিতরণ ও সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।উক্ত আয়োজনে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এর পরে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিভিন্ন বিভাগে প্রতিযোগিতায় কৃতিত্ব অর্জনকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন কুষ্টিয়া জেলার সুযোগ্য ও সুদক্ষ জেলা শিক্ষা অফিসার জনাব আখতার হোসেন ও ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার জনাব অনুপম চক্রবর্তী মহোদয়।অতিথিদ্বয় পুরস্কার প্রাপ্ত সকল শিক্ষার্থীদের অভিনন্দন জানান ও প্রতিভা প্রকাশের এই ধারাকে অব্যাহত রেখে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সফলতা অর্জনের দিকে অগ্রসর হওয়ার ব্যাপারে উৎসাহ প্রদান করেন এবং শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি সমভাবে এই সকল প্রতিযোগিতায় অংশ গ্রহণ করার জন্য উদ্বুদ্ধ করেন।এডুকেয়ার আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ক্যাপ্টেন মোঃ নজরুল ইসলাম এবং অধ্যক্ষ (একাডেমিক) মিস দিলরুবা পারভীন আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন চেয়ারম্যান জনাব এমএইচ রাসেল মহোদয়ের প্রতি যার প্রত্যক্ষ নির্দেশনায় ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা-২০২৩ আয়োজন করা হয় এবং ভবিষ্যতেও এর ধারাবাহিকতা অব্যাহত রেখে শিক্ষার্থীদের মধ্যে থেকে নতুন নতুন প্রতিভা খুঁজে বের করার চেষ্টা চলমান থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এ সময় ওয়েস্টার্ন স্কলারস ফাউন্ডেশনের বোর্ড অফ ট্রাস্টিসের সদস্য জনাব মোঃ সোহেল রানা মানিক ও জনাব মোঃ শামসুল হক মহোদয় উপস্থিত ছিলেন।প্রতিযোগিতার বিভিন্ন বিভাগে একক অভিনয়, কৌতুক, ক্যালিওগ্রাফি, সংগীত, তেলাওয়াত, নৃত্য, আবৃত্তি, সাহিত্য, উপস্থিত বক্তৃতা, গজল সহ বিভিন্ন প্রতিভা প্রকাশের প্রতিযোগিতার মধ্য দিয়ে প্রতিভাবান শিক্ষার্থীরা তাদের প্রতিভা প্রকাশ করে কৃতিত্বের স্বাক্ষর রাখে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরও পড়ুন  




© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT