মঙ্গলবার ০৫ জুলাই ২০২২, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

এই ভিডিওর ভিউ ১৩ মিলিয়ন, আপনি দেখেছেন?

প্রকাশিত : ০৪:৪৭ পূর্বাহ্ণ, ১৫ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার ১,০৬৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

 

কত রকমের আজব শখ যে থাকে মানুষের! সাধে কি আর বলে, শখের তোলা আশি টাকা। তবে তোলা যাই হোক, টুইটারে শখের ভিউ এখন ১৪ মিলিয়নের কাছাকাছি!

হ্যাঁ, মাইক্রো-ব্লগিং সাইটে জ্যান হ্যাকন এরিকসন এখন টুইটার বেলুন গাই হিসেবে ব্যাপক পরিচিতি পেয়েছেন। অনেকগুলো ছুরি দিয়ে তিনি নানা রঙের বেলুন ফোটান। শারীরিক কসরতও দেখান। তাঁর ভিডিও নিয়ে তোলপাড় নেটপাড়ায়।

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, বাতাসভরা বেলুন ফুটো করতে ছুরি নিয়ে নানা কসরত করছেন এরিকসন। একই সঙ্গে মজার ও দক্ষতাপূর্ণ কসরত নেটিজেনদের মন কেড়ে নিয়েছে। এ এমন এক ভিডিও, যা আপনি না দেখে পারবে না।

টুইটারে চোখ এড়াতে না পারা ভিডিওটির এখন পর্যন্ত ১৩.৯ মিলিয়নের বেশিবার দেখা হয়েছে। ভিডিওটি তিন লাখেরও বেশি লাইক সংগ্রহের পাশাপাশি রিটুইট পেয়েছে প্রায় ৯৫ হাজার।

নিজের ইনস্টাগ্রাম পেজেও ওই ভিডিও শেয়ার দিয়েছেন এরিকসন। আর এ কথা বলার হয়তো প্রয়োজন নেই, নিজের ঘরে কিন্তু এ কাণ্ড করে বসবেন না!

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT