শুক্রবার ২৭ মে ২০২২, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

উত্তেজনার মধ্যে গোপনে সিআইএ পরিচালকের ইউক্রেন সফর

প্রকাশিত : ০৮:৫২ পূর্বাহ্ণ, ২০ জানুয়ারি ২০২২ বৃহস্পতিবার ৩৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

মার্কিন গোয়েন্দা সংস্থা সিআইএর পরিচালক উইলিয়াম বার্নস গত সপ্তাহে গোপনে ইউক্রেন সফর করেছেন বলে খবর পাওয়া গেছে।

ইউক্রেন ইস্যুতে যখন রাশিয়ার সঙ্গে আমেরিকার সম্পর্কে টানাপড়েন চলছে, তখন তিনি মার্কিন এ মিত্র দেশটি সফরে যান। সিজিটিএন ও সিএনএনের।

সিএনএ জানিয়েছে, গত সপ্তাহের বুধবার বার্নস ইউক্রেনের রাজধানীতে দেশটির প্রেসিডেন্ট ভোলোদিমির জেলেনস্কির সঙ্গে সাক্ষাৎ করেন।

এক মার্কিন কর্মকর্তা বলেন, সিআইএ পরিচালক ইউক্রেন পরিস্থিতি এবং এ সংক্রান্ত উত্তেজনা প্রশমনের উপায় নিয়ে প্রেসিডেন্ট জেলেনস্কির সঙ্গে আলাপ-আলোচনা করেন।

ইউক্রেনে রাশিয়ার সম্ভাব্য হামলা প্রতিহত করার উপায় নিয়ে তিনি ইউক্রেনের গোয়েন্দা সংস্থাগুলোর প্রধানদের সঙ্গেও বৈঠক করেন বলে জানা গেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT