বুধবার ২৭ অক্টোবর ২০২১, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

উত্তরায় আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে ত্রাস সৃষ্টি, গ্রেফতার ১

প্রকাশিত : ০১:৩৯ অপরাহ্ণ, ১৬ সেপ্টেম্বর ২০২১ বৃহস্পতিবার ১৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

রাজধানী ঢাকার উত্তরায় আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে ত্রাস সৃষ্টি ও জনমনে ভীতি সঞ্চার করায় এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-১। তার নাম মেজবাহ উদ্দিন সরকার ওরফে রুবেল (৪৪)। গতকাল বুধবার দিবাগত রাতে রাজধানীর উত্তরার ৭ নম্বর সেক্টর এলাকার একটি থেকে তাকে গ্রেফতার করা হয়।

আজ বৃহস্পতিবার দুপুরে র‍্যাব-১ এর অপারেশন অফিসার এএসপি নোমান আহমদ এই তথ্য জানান।

তিনি বলেন, ভার্চুয়াল জগতে নিয়মিত নজরদারির ধারাবাহিকতায় র‍্যাব-১ সাইবার মনিটরিং টিম সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি সন্দেহমূলক আইডি শনাক্ত করে। ওই আইডিতে আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে জনমনে আতঙ্ক সৃষ্টির কিছু স্থিরচিত্র দেখা যায়। এরই প্রেক্ষিতে মেজবাহ উদ্দিনকে গ্রেফতার করা হয়।
এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন, ৫০ রাউন্ড গুলি, একটি পিস্তল বক্স, দুটি পিস্তল কভার, একটি পিস্তলের লাইসেন্স ও দুটি মোবাইল উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১ এর অপারেশন অফিসার এএসপি নোমান আহমদ আরও জানান, মেজবাহ উদ্দিন সরকার তার দেহরক্ষী পলাতক ফারুকসহ অজ্ঞাতনামা আরও দুইজনকে নিয়ে উত্তরা পশ্চিম থানা, টঙ্গীসহ বিভিন্ন এলাকায় আধিপত্য বিস্তারে প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন করে থাকেন। আধিপত্য বিস্তারের জন্যই অস্ত্র প্রদর্শনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেন। তিনি অসৎ উদ্দেশ্যে অবৈধভাবে অস্ত্রসহ তিনজন দেহরক্ষী নিয়োগ দেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT