রবিবার ২১ জুলাই ২০২৪, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

উইম্বলডনে টানা চতুর্থ শিরোপা জিতলেন জোকোভিচ

প্রকাশিত : ০৮:১৪ পূর্বাহ্ণ, ১১ জুলাই ২০২২ সোমবার ১০২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

নিক কিরগিওসের বিপক্ষে আগের দুইবারের দেখায় হেরেছিলেন নোভাক জোকোভিচ। এবারও প্রথম সেটে হেরে বসলেন।

ধারণা করা হচ্ছিল নিকের বিপক্ষে মনে হয় এবারও পেরে উঠবেন না সার্বিয়ান তারকা। কিন্তু উল্টোটাই করে দেখালেন তিনি।

পরের টানা তিন সেট জিতে আরও একবার উইম্বলডনের শিরোপা জিতলেন নোভাক জোকোভিচ।

উইম্বলডনে এই নিয়ে টানা চতুর্থ ও মোট সপ্তমবার চ্যাম্পিয়ন হলেন ৩৫ বছর বয়সি তারকা। সব মিলিয়ে মোট গ্র্যান্ড স্ল্যাম জিতলেন তিনি ২১টি। পেছনে ফেললেন ২০ বার জয়ী কিংবদন্তি রজার ফেদেরারকে।

জোকোভিচের সামনে এখন কেবল রাফায়েল নাদাল। গত মাসের শুরুতে ফরাসি ওপেন জয়ী স্প্যানিশ তারকার গ্র্যান্ড স্ল্যাম মোট ২২টি।

অল ইংল্যান্ড ক্লাবে রোববার পুরুষ এককের শিরোপা লড়াইয়ে চতুর্থ সেটে প্রবল প্রতিদ্বন্দ্বিতা গড়ে তোলেন কিরগিওস। তিন ঘণ্টার একটু বেশি সময় স্থায়ী ম্যাচটি ৪-৬, ৬-৩, ৬-৪, ৭-৬ (৭-৩) গেমে জিতে শিরোপা উল্লাসে ভাসেন জোকোভিচ।

উইম্বলডনের পুরুষ এককে সর্বোচ্চ শিরোপা জয়ের হিসেবে জোকোভিচের ওপরে এখন কেবল ফেদেরার। এখানে আটবার চ্যাম্পিয়ন হয়েছেন সুইস তারকা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT