বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
◈ জ্বালানি তেলের দাম যুক্তরাষ্ট্রে পাঁচ মাসের মধ্যে সর্বনিম্ন ◈ হোটেলে নারী চিকিৎসকের গলাকাটা লাশ, ‘প্রেমিক’ গ্রেফতার ◈ সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত ‘অসত্য’ কথা বলেছেন: পররাষ্ট্রমন্ত্রী ◈ রাশিয়ার বিমান ঘাঁটির ভয়াবহ ক্ষতি ◈ সিঙ্গাপুর ছেড়ে নতুন গন্তব্যে শ্রীলংকার সাবেক প্রেসিডেন্ট ◈ ভিপি নুরকে ৭ কর্মদিবসের মধ্যে হাজিরের নির্দেশ, অন্যথায় পরোয়ানা ◈ নতুন অস্ত্র পাচ্ছে ইউক্রেন, ৮০ কিলোমিটার দূর থেকে গুঁড়িয়ে দেবে লক্ষ্যবস্তু ◈ রাশিয়া থেকে ৩ লাখ টন গম আমদানি করবে সরকার ◈ নয়াপল্টনে বিএনপির সমাবেশ শুরু, ‘টার্গেট’ বড় ‘শোডাউন’ ◈ ‘শেষ ইউক্রেনীয় জীবিত থাকা পর্যন্ত ন্যাটো লড়াই করবে’

ইসলামী বিশ্ববিদ্যালয়ে সভা সমাবেশে নিষেধাজ্ঞা

প্রকাশিত : ০৩:৩৪ অপরাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ১,০৩৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটার আশঙ্কায় শনিবার(২১ সেপ্টেম্বর) ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সকল সংগঠনকে মিছিল ও সভা-সমাবেশ করতে নিষেধাজ্ঞা প্রদান করেছে ইবি প্রশাসন। সেই সাথে সব শিক্ষার্থীকে ক্যাম্পাসে চলাচলের সময় আইডি কার্ড (পরিচয়পত্র) সঙ্গে রাখতে বলা হয়েছে।

শুক্রবার রাতে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্মণ ও ভারপ্রাপ্ত প্রক্টর ড. আনিসুর রহমান স্বাক্ষরিত এক জরুরি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এদিকে শনিবার সকাল থেকে ক্যাম্পাসে এসব বিষয়ে শিক্ষার্থীদের সতর্ক করে মাইকিং করা হচ্ছে।

জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে গ্রেফতার এবং শাস্তির দাবিতে শনিবার(২১ সেপ্টেম্বর) ক্যাম্পাসে পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিলের ঘোষণা দিয়েছিল শাখা ছাত্রলীগের দুই গ্রুপ।

এর আগে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুক্রবার(২০ সেপ্টেম্বর) বিকেল ৫ টার দিকে শাখা ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। উভয় গ্রুপের নেতাকর্মীদের দেশীয় ও ভারী অস্ত্র হাতে মহড়া দিতে দেখা গিয়েছে।

এই ঘটনার পর থেকে ক্যাম্পাসে থমথমে অবস্থা বিরাজ করছে এবং সেই সাথে সাধারণ শিক্ষার্থীদের মধ্যে আতংক লক্ষ করা যাচ্ছে।
অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্যাম্পাসের প্রধান ফটকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT