শুক্রবার ১৮ জুন ২০২১, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ইরানের আরও দুই কর্মকর্তার ওপর নিষেধাজ্ঞা আরোপ করল আমেরিকা

প্রকাশিত : ১০:৩৮ পূর্বাহ্ণ, ১০ মার্চ ২০২১ বুধবার ৪৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ইরানের আরও দুই কর্মকর্তা ও তাদের পরিবারের ওপর নিষেধাজ্ঞা আরোপ করল আমেরিকা।

মঙ্গলবার দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের বিবৃতিতে আসে এ ঘোষণা।

আমেরিকার পররাষ্ট্র মুখপাত্র নেড প্রাইস জানান, নিষেধাজ্ঞার কবলে পড়েছেন ইরানের রেভ্যুলেশনারি গার্ড- আইআরজিসি’র দুই কর্মকর্তা।
২০১৯ ও ২০২০ সালের বিক্ষোভের সময় মানবাধিকার লঙ্ঘনের অভিযোগ আনা হয় তাদের বিরুদ্ধে। নিষেধাজ্ঞার ফলে আলি হেমাতিয়ান ও মাসৌদ সাফদারি ও তাদের পরিবারের সদস্যরা আমেরিকায় প্রবেশ করতে পারবে না।

চীনের জিনজিয়ানে উইঘুরদের ওপর নির্যাতন প্রসঙ্গেও কথা বলে প্রাইস। জানান, উইঘুরে মানবাধিকার লঙ্ঘন ইস্যুতে আমেরিকার অবস্থান পাল্টানোর মতো কোনও কিছু করেনি চীন

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT