মঙ্গলবার ০৩ আগস্ট ২০২১, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ইউরোপা লিগের শেষ ষোলোর ড্র, কে কার মুখোমুখী

প্রকাশিত : ১০:৪০ পূর্বাহ্ণ, ২৭ ফেব্রুয়ারি ২০২১ শনিবার ৭০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

শেষ ৩২ এর খেলা শেষ হয়েছে। যোগ্যতার প্রমাণ দিয়ে শেষ ষোলোতে জায়গা করে নেওয়া দলগুলোর ড্র শুক্রবার সুইজারল্যান্ডের নিয়নে অনুষ্ঠিত হয়েছে।

ড্রতে ইংলিশ ক্লাব আর্সেনাল পেয়েছে অলিম্পিয়াকোসকে। আর ম্যানচেস্টার ইউনাইটেড পেয়েছে এসি মিলানকে। ২০১০ সালে উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে এসি মিলানের মুখোমুখি হয়েছিল ম্যানইউ। সেবার ইতালির ক্লাবটিকে প্রথম লেগে ৩-২ ব্যবধানে ও ফিরতি লিগে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছিল।

এদিকে স্প্যানিশ ক্লাব ভিয়ারিয়াল পেয়েছে ইউক্রেনের ডায়নামো কিয়েভকে। আরেক স্প্যানিশ ক্লাব গ্রানাডা পেয়েছে নরওয়ের ক্লাব মোল্ডেকে।
শেষ ষোলোর উভয় লেগ মার্চে অনুষ্ঠিত হবে।

শেষ ষোলোর ড্র

আয়াক্স আমস্টারডাম-ইয়াং বয়েজ

ডায়নামো কিয়েভ-ভিয়ারিয়াল

এএস রোমা-শাখতার দনেৎস্ক

অলিম্পিয়াকোস-আর্সেনাল

ডায়নামো জাগরেব-টটেনহ্যাম হটস্পার

ম্যানচেস্টার ইউনাইটেড-এসি মিলান

স্লাভিয়া প্রাগু-রেঞ্জার্স

গ্রানাডা-মোল্ডে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT