শনিবার ১৩ আগস্ট ২০২২, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

আহত ছাত্রদল নেতা নুরে আলম মারা গেছেন

প্রকাশিত : ০৫:৩৬ অপরাহ্ণ, ৩ আগস্ট ২০২২ বুধবার ১২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

পুলিশ-বিএনপির সংঘর্ষের ঘটনায় আহত ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম মারা গেছেন। বুধবার (৩ আগস্ট) বিকেল ৩টা ১০ মিনিটে ঢাকার গ্রিনরোড কমফোর্ট হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নুরে আলমের ভগ্নিপতি ভোলা জাঙ্গালিয়া স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ রুহুল আমিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, বুধবার রাত ৮টায় ঢাকা থেকে মরদেহ নিয়ে ভোলার উদ্দেশে রওয়ানা হবেন। বৃহস্পতিবার (৪ আগস্ট) জানাজা শেষে ভোলা পৌর চরনোয়াবাদ এলাকায় পারিবারিক কবরস্থানে নুরে আলমের মরদেহ দাফন করা হবে।

এর আগে গত রবিবার (৩১ জুলাই) ভোলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সংঘর্ষ হয়।

এতে আব্দুর রহিম নামে এক স্বেচ্ছাসেবক দল নেতা নিহত হন। এ ঘটনায় ছাত্রদল নেতা নুরে আলমসহ বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মী আহত হন। এতে পুলিশের ১০ সদস্যও আহত হন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT