বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

আশরাফুলকে নিয়ে নান্নুর বিতর্কিত মন্তব্য, যা বলছে বিসিবি

প্রকাশিত : ০৮:৫৫ অপরাহ্ণ, ৩ জানুয়ারি ২০২২ সোমবার ২৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলকে প্রকাশ্যে দেশদ্রোহী ও ফিক্সার বলেছেন জাতীয় দলের প্রধান নির্বাচক নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

ক্রিকেট বোর্ডে কর্মরত এই কর্তার মেজাজ হারিয়ে দেওয়া এমন মন্তব্যে রীতিমতো ক্ষুব্ধ হন আশরাফুল। নান্নুর এহেন আচরণ ভালোভাবে নিচ্ছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের প্রধান জালাল ইউনুস জানিয়েছেন, এ বিষয়ে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের সাথে আলোচনা করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্প্রতি একটি টেলিভিশনের সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠানে নান্নু আশরাফুলকে দেশদ্রোহী ও ফিক্সার বলে আখ্যায়িত করেন। এ নিয়ে অভিমান প্রকাশ করে ফেসবুক লাইভে নান্নুর বিরুদ্ধে অভিযোগ জানান আশরাফুল।

সোমবার এ বিষয়ে পরিচালক জালাল ইউনুস বলেন, যেহেতু আশরাফুল বর্তমান খেলোয়াড় আর সাবেক একজন অধিনায়ক, আমি মনে করি সরাসরি এভাবে আক্রমণ করা ঠিক হয়নি। আমি শুনেছি এটা। এটা নিয়ে আমাদের আলাপ-আলোচনা হয়েছে। আমরা এটা নিয়েও বোর্ড সভাপতির সঙ্গে আলাপ করব।

জালাল ইউনুস আরও বলেন, কারও ব্যাপারেই এভাবে আক্রমণ করা ঠিক না। আপনি একটা পদে আছেন বোর্ডে। ওই জায়গা থেকে এমন মন্তব্য না করাই ভালো ছিল। যেহেতু নির্বাচক কমিটি ক্রিকেট অপারেশন্সের অধীনে, আমি এটা নিয়ে আজকেও তাদের সাথে আলাপ করেছি। দেখা যাক। আমি এটা বোর্ড সভাপতির সাথে আলাপ করব।

সম্প্রতি আশরাফুল লাইভে দাবি করেছেন, নান্নুর কারণেই তিনি জাতীয় দলে ফিরতে পারছেন না এবং ঘরোয়া লিগে সুযোগ থেকে বঞ্চিত হচ্ছেন।

এমন এক প্রশ্নের জবাবে বিসিবি পরিচালক জালাল ইউনুস বলেন, আমার মনে হয় না এমন কিছু হবে। আমার মনে হয় না ব্যক্তিগতভাবে কেউ ভিকটিম হবে। যারা আসবে পারফরম্যান্সের জোরেই আসবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT