সোমবার ০৬ ডিসেম্বর ২০২১, ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

আরো চার জেলা লকডাউন

প্রকাশিত : ১০:০৩ পূর্বাহ্ণ, ৯ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার ২৯৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

করোনার সংক্রমণ ঠেকাতে নারায়ণগঞ্জের পর আরো চারটি জেলা লকডাউন করা হয়েছে। গতকাল বুধবার লকডাউন করা চার জেলা হলো নরসিংদী, জামালপুর, যশোর ও কক্সবাজার। এ সময় সব ধরনের ব্যবসাপ্রতিষ্ঠান, গণজমায়েত, গণপরিবহন, দিন-রাতে জনসাধারণের চলাচল বন্ধ থাকবে। তবে জরুরি সেবা, খাদ্যসামগ্রী সরবরাহ, ওষুধ, চিকিৎসাসেবায় ব্যবহৃত ব্যক্তি ও গাড়ি আওতাবহির্ভূত থাকবে।

নরসিংদী প্রতিনিধি জানান, নরসিংদী জেলাকে লকডাউন ঘোষণা করেছেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন। আজ বৃহস্পতিবার থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে। নির্দেশনা অনুযায়ী নরসিংদী জেলায় জনসাধারণের প্রবেশ ও প্রস্থান নিয়ন্ত্রণ করা হবে। ঢাকা-সিলেট জাতীয় মহাসড়ক ছাড়া জেলা ও উপজেলার অন্য সব রাস্তা ও সীমানা দিয়ে ভিন্ন জেলায় যাতায়াতে প্রবেশ ও প্রস্থানে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

জামালপুর প্রতিনিধি জানান, জামালপুর জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। আজ বৃহস্পতিবার ভোর ৬টা থেকে এ আদেশ কার্যকর হবে এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তা বহাল থাকবে। গতকাল রাত ৯টায় এ ঘোষণা দেন জামালপুরের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক। উল্লেখ্য, মেলান্দহ উপজেলার বীর ঘোষেরপাড়ায় এক জন ও মাদারগঞ্জ উপজেলা হাসপাতালের এক ফার্মাসিস্ট করোনায় আক্রান্ত হন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT