শনিবার ২৫ মে ২০২৪, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আম্পায়ারে সিদ্ধান্তে ক্ষুব্ধ লিটন, মাঠ ছাড়লেন বিরক্তভরে

প্রকাশিত : ০৮:২০ পূর্বাহ্ণ, ১১ জুলাই ২০২২ সোমবার ৯৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আশা ছিল ১২০-১২৫ এর মধ্যে ওয়েস্ট ইন্ডিজকে বেধে ফেলবে বাংলাদেশ। মিরাজ- শরীফুলের বোলিং নৈপুণ্যে ১০০ রানের আগেই ৭ উইকেট হারিয়ে ফেলে ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু তা আর হলো না। শেষ উইকেটে ফিলিপ-সিলিসের দারুণ জুটিকে ১৪৯ রান সংগ্রহ করে ক্যারিবীয়রা।

কার্টল ৪১ ওভারের জন্য দেড়শ রান টার্গেট বাংলাদেশের জন্য অতোটা সহজ লক্ষ্যও না।

সেই লক্ষ্য পূরণে গায়ানায় তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটি ব্যাট করছে বাংলাদেশ।

আর শুরুতেই আম্পায়ার্স কলে সাজঘরে ফিরলেন ওপেনার লিটন দাস। যদিও আম্পায়ারের সিদ্ধান্ত মন থেকে মেনে নিতে পারেননি লিটন। ক্ষেপে যান তিনি,তার সঙ্গ দেন খোদ বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবালও। আম্পায়ারের সঙ্গে আউট নিয়ে অসন্তোষ প্রকাশ করলেন তিনি।

স্বাভাবিকভাবেই লিটন ও তামিমের অসন্তোষ প্রকাশের কথা।

ইনিংসের তৃতীয় ওভারেই ক্যারিবীয় স্পিনার আকিল হোসেনের এক ঘূর্ণি ডেলিভারি লিটনের পায়ে লাগলে আবেদন হয়।

আম্পায়ার শুরুতে আউট দেননি। অনেকটা সময় নেন। লিটন ভেবেছিলেন বেঁচে গেছেন। এমন সময়ে আঙুল তুলে দেন আম্পায়ার। রিভিউ নেন লিটন।

রিপ্লেতে দেখা যায়, বল লেগ স্ট্যাম্প একটু ছুঁয়েছে, তবে বেশিরভাগই বাইরের দিকে। কিন্তু আম্পায়ার্স কলে আউট হয়েই সাজঘরে ফিরতে হয়েছে লিটনকে মাত্র ৯ বলে ১ রান করে।

রাগে গজরাতে গজরাতে মাঠ ছাড়েন, যাওয়ার সময় আম্পায়ারের দিকে তাকিয়ে রাগত স্বরে কিছু বলতেও দেখা যায় লিটনকে। পরে আম্পায়ারের সঙ্গে কিছু সময় কথা বলেন তামিম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT