বুধবার ২৫ মে ২০২২, ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

আমেরিকানদের বিরুদ্ধে বাজি ধরা কখনোই ভালো কাজ নয়: বাইডেন

প্রকাশিত : ০৫:০৪ অপরাহ্ণ, ১২ মার্চ ২০২১ শুক্রবার ৯৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

শপথ নেয়ার দুমাস পরও যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনকে খুব আত্মবিশ্বাসী বলে মনে হচ্ছে। সাবেক প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের মতো টুইটারে ‘যা খুশি তা’ না লিখলেও বাইডেন তার অফিসিয়াল ফেসবুক এবং টুইটার থেকে নিয়মিতভাবে নিজের দৈনন্দিন কর্মকান্ড পোস্ট করছেন। এছাড়া কিছু পোস্টের মাধ্যমে তিনি করোনায় জর্জরিত জাতিকে আশার আলোও দেখাচ্ছেন।

আজ (বাংলাদেশ সময়) এক টুইটে জো বাইডেন লিখেছেনঃ

“ক্ষয়-ক্ষতির মধ্যেও আমরা দেখেছি কি কি অর্জন করতে হয় – প্রশংসা, শ্রদ্ধা এবং কৃতজ্ঞতা। অন্ধকারে আলোর সন্ধান করাই হলো আমেরিকানদের কাজ।”
আরেক ফেসবুক পোস্টে তিনি লিখেছেন:

“আমেরিকানদের বিরুদ্ধে বাজি ধরা কখনোই ভালো কাজ নয়। আমেরিকান জাতি ফিরে আসছে।”

তার এই পোস্টে স্বাভাবিকভাবেই খুশি আমেরিকনরা। প্রায় সবাই প্রেসিডেন্টকে ধন্যবাদ আর শুভেচ্ছা জানাচ্ছেন। কেইট নেলসন নামে একজন লিখেছেন, আপনার এবং কমালার নেতৃত্বের জন্য রইলো ভালোবাসা। আমরা বেঁচে গেছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT