শনিবার ২৫ মে ২০২৪, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আমি সবার কাছেই ক্ষমা চেয়ে নিচ্ছি: শামীম ওসমান

প্রকাশিত : ১০:৪৪ অপরাহ্ণ, ২ জুলাই ২০২২ শনিবার ১০৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো আল্লাহওয়ালা মানুষ আমি জীবনে খুব কমই দেখেছি। উনি আমাদের আগামী প্রজন্মের জন্য সম্পদ।

শনিবার সপরিবারে হজে যাওয়ার সময় এক ভিডিওবার্তায় তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমি একজন মানুষ, মানুষ মাত্রই ভুল করে। যারা আমাকে পছন্দ ও অপছন্দ করেন, আমি সবার কাছেই ক্ষমা চেয়ে নিচ্ছি। আল্লাহর ওয়াস্তে আমাকে ও আমার পরিবারকে ক্ষমা করে দেবেন। আমার জন্য বেশি বেশি দোয়া করবেন, যেন সহীহভাবে হজ করে আল্লাহকে খুশি করতে পারি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে তিনি বলেন, আমি যদি বেঁচে নাও থাকি, আপনারা উনার জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তাকে ও তার পরিবারকে হায়াতে তাইয়্যেবা দান করেন।

আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, জাতির পিতা স্বপ্ন দেখতেন- বাংলাদেশের মানুষ যেন মাথা উঁচু করে বেঁচে থাকতে পারে, এ দেশে যেন কোনো মানুষ গরিব না থাকে, সবার পেটে যেন ভাত থাকে, মাথার উপর যেন ছাদ থাকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেন তার বাবার অসম্পূর্ণ স্বপ্ন বাস্তবায়ন করতে পারেন। আল্লাহ যেন তার এ স্বপ্ন পূরণ করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT