বুধবার ২৫ মে ২০২২, ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

আমি নির্বাচনে হেরে গেলে ২০ দিনের মধ্যে আমেরিকা কবজা করবে চীন: ট্রাম্প

প্রকাশিত : ১০:১৬ পূর্বাহ্ণ, ১৬ অক্টোবর ২০২০ শুক্রবার ১৯৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আসছে ৩ নভেম্বরের প্রেসিডেন্ট নির্বাচনে হেরে গেলে পরবর্তী ২০ দিনের মধ্যে চীনা শক্তি আমেরিকাকে কবজা করবে বলে মন্তব্য করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

এ সময় দেশের করপোরেট জগতকে আশ্বাস দিয়ে ট্রাম্প বলেন, তিনি পুনরায় নির্বাচিত হলে আরও একবার উন্নয়নের পথে হাঁটবে মার্কিন যুক্তরাষ্ট্র।

ট্রাম্পের দাবি, “বিশ্বজুড়ে চীন ভাইরাস ছড়িয়ে দিয়েছে এবং কেবল ট্রাম্প প্রশাসনই এর প্রতিউত্তর করতে পারে। আমি নির্বাচিত না হলে চীন ২০ দিনেরও কম সময়ের মধ্যে মার্কিন যুক্তরাষ্ট্রকে কবজা করে নেবে।”
মার্কিন প্রেসিডেন্ট বলেন, চলতি বছর শেষ হওয়ার আগেই মার্কিন যুক্তরাষ্ট্রে কোভিড -১৯ এর একটি নিরাপদ এবং কার্যকর ভ্যাকসিন এসে যাবে।

নিউইয়র্ক, শিকাগো, ফ্লোরিডা, পিটসবার্গ, শোবোগান, ওয়াশিংটন ডিসি-র ইকোনমিক ক্লাবের উদ্দেশ্যে হোয়াইট হাউজ থেকে ট্রাম্প বলেন, “আমেরিকাবাসীর কাছে দু’টি পথ রয়েছে, একটি হল আমার আমেরিকানপন্থী নীতি যার মাধ্যমে ঐতিহাসিক সমৃদ্ধি আসবে দেশে। আর অন্যটি উগ্র বামপন্থী মতামত, যার জেরে বিশাল দারিদ্র্য ও মন্দার পথে যাবে দেশ ও নাগরিকরা হতাশাগ্রস্ত হয়ে পড়বেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT