শুক্রবার ০৭ মে ২০২১, ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আমিরাতে আকাশচুম্বী ভবন শারজাহ টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ড

প্রকাশিত : ১২:১১ অপরাহ্ণ, ৬ মে ২০২০ বুধবার ১৪০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

সংযুক্ত আরব আমিরাতের সবচেয়ে বড় শহর শারজাহতে অবস্থিত আকাশচুম্বী ভবন শারজাহ টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। মঙ্গলবার (৫ মে) রাতে এ আগুনের সূত্রপাত হয়।

সারজাহ ফায়ার সার্ভিসের মহাপরিচালক কর্নেল সামি আল নাকভি বলেন, শারজাহ টাওয়ারের ১১ তলায় রাত ৯টা ৪০মিনিটে আগুনের সূত্রপাত হয়েছিল। কীভাবে আগুন লেগেছে সে সম্পর্কে এখনও নিশ্চিত হওয়া যায়নি।

তিনি বলেন, দমকল বাহিনী রাত ১১টা ৫৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

আল নাকভি বলেন, দমকল বাহিনীর কুইক রেসপন্স টিমের সদস্যরা আশপাশের বাড়িগুলো থেকে লোকজন সরিয়ে নেওয়ায় তাদের জীবন রক্ষা করা গেছে।

এর আগে বিবিসি জানায়, শত শত অগ্নিনির্বাপণ কর্মী আগুন নেভানোর কাজে অংশ নেয়। আগুনের তীব্রতা ছিল অত্যন্ত বেশি। শতাধিক মেশিন দিয়ে পানি ছিটানো হয়। ব্যবহার করা হয় ড্রোন। শারজাহর এ টাওয়ারটি ৪৮তলা বিশিষ্ট।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT