শনিবার ২৫ মে ২০২৪, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘আমার সরকারি গুণ্ডা আছে’

প্রকাশিত : ০৮:৫৯ অপরাহ্ণ, ৩১ মে ২০২২ মঙ্গলবার ১০৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

চট্টগ্রামের বাঁশখালীর পুঁইছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাকের হোসেন চৌধুরী বাচ্চু বলেছেন, তিনি সরকারি দলের লোক, তার কাছে সরকারি গুণ্ডা আছে, তাদের নির্দেশ দিলেই তার পক্ষে কাজ করবে।

রোববার রাতে উপজেলার পুঁইছড়ি প্রেমবাজারে নির্বাচনি পথসভায় তিনি এ বক্তব্য দেন।

জাকের হোসেনের বক্তব্যের একটি ভিডিও মঙ্গলবার বিকালে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

প্রায় ৪০ সেকেন্ডের ওই ভিডিওতে জাকের হোসেন ভোটারদের উদ্দেশ্যে বলেন— আপনারা শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারবেন। যত বড় গুণ্ডা হোক, যত বড় পয়সাওয়ালা হোক, একবিন্দুও বিশৃঙ্খলা করার সুযোগ নেই।

‘আমি সরকারি দলের লোক। আমার তো সরকারি গুণ্ডা আছে। আছে না? লাইসেন্সধারী! এরা কি এদের কাজ করবে নাকি আমি নির্দেশ দিলে আমার কাজ করবে? এখানে এত হুমকি-ধমকি ভয়-টয় আপনারা করবেন না। এগুলো আপনারা জানেন।’

তিনি আরও বলেন, এই এলাকায় প্রেমবাজারে এক সময় ডাকাতের অভয়ারণ্য ছিল। তারা রাতে ডাকাতি করত, দিনের বেলায় বিভিন্ন জায়গায় জুয়া খেলত। তারা আওয়ামী লীগের নাম বিক্রি করত।

বক্তব্যের বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী জাকের হোসেন চৌধুরী বাচ্চু বলেন, আমার এলাকায় কিছু প্রার্থী ভোটারদের হুমকি-ধমকি দিয়ে যাচ্ছে, সে কারণে আমি বলেছি- এখানে পুলিশ বাহিনী থাকবে, এখানে কেউ জোর করে ভোট নিতে পারবে না।

ভিডিওটি কে বা কারা এডিট করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিয়েছে বলে দাবি করেন তিনি।

বাঁশখালী থানার ওসি মো. কামাল উদ্দিন বলেন, এ বিষয়ে উপজেলা রিটার্নিং কর্মকর্তা আমাকে জানিয়েছেন। চেয়ারম্যান প্রার্থীর ভাইরাল হওয়া ভিডিওর বিষয়ে তদন্ত চলছে। সত্যতা পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ফয়সাল আলম বলেন, ভিডিওটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে পুঁইছড়ি ইউনিয়ন পরিষদের নৌকা সমর্থিত চেয়ারম্যান প্রার্থীকে চিঠি ইস্যু করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT