মঙ্গলবার ১৫ জুন ২০২১, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

আমাকে হোটেলে যাওয়ার প্রস্তাব দেয়: সানাই

প্রকাশিত : ০৭:৩৮ পূর্বাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৫৪৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

 

শোবিজ অঙ্গনের পরিচিত মুখ মডেল-অভিনেত্রী সানাই মাহবুব। বেশ কয়েকটি সিনেমায় কাজও করেছেন। তবে সেগুলো আলোর মুখ দেখার আগেই সানাই বিভিন্ন কারণে পরিচিতি পেয়েছেন।

গত কয়েকদিন ধরে সানাই তার ফেসবুকে হাফিজুর রহমান শফিক নামে এক ব্যক্তির বিরুদ্ধে কু-প্রস্তাব দেওয়ার অভিযোগ করে আসছেন। প্রমাণ হিসেবে কিছু স্ক্রিনশট সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন। শেষ পর্যন্ত বিষয়টি থানা পর্যন্ত গড়িয়েছে।

গত ১৭ সেপ্টেম্বর এ বিষয়ে রাজধানীর গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন সানাই। এ প্রসঙ্গে রাইজিংবিডিকে সানাই বলেন, ‘প্রথমে আমাকে ফোন করে নিজেকে গণমাধ্যমকর্মী বলে পরিচয় দেন। এরপর কোন গণমাধ্যমে কাজ করেন জানতে চাই। তখন তিনি একটি অনলাইন সংবাদমাধ্যমের নাম বলেন। তারপর ফেসবুকে আমাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠান। বন্ধু তালিকায় নেয়ার পরই শুরু হয় তার অত্যাচার।’

সানাই আরো বলেন, ‘‘আমাকে একটি তারকা হোটেলে যাওয়ার প্রস্তাব দেয়। আমি রাজি হইনি। তখন সে বলে, আপনি এখানে আসেন। আপনি এত ওপেন, হট…বুঝছেন না! এসব শুনে আমার খুব বিরক্ত লাগে। আরো অনেক কথা বলেছেন। তারপরই আমি আইনানুগ ব্যবস্থা গ্রহণের কথা তাকে জানাই। বাধ্য হয়ে জিডি করি। জিডি করার পর চ্যাট রিমুভ করে দেয় হাফিজুর রহমান শফিক নামে ওই ব্যক্তি।’’

সানাই মাহবুব কয়েকটি গানের মিউজিক ভিডিওতে কাজ করেছেন। দুটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। এর মধ্যে ‘ময়নার ইতিকথা’, দেওয়ান নাজমুলের ‘শালবনের মহুয়া’ চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন। তার অভিনীত ‘সুপ্ত আগুন’ সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT