শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

আমাকে ফাঁসানো হচ্ছে, আর আপনারা হাসছেন: পরীমণি

প্রকাশিত : ০৪:০৫ অপরাহ্ণ, ১০ আগস্ট ২০২১ মঙ্গলবার ১০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

উৎসুক জনতাকে উদ্দেশ্য করে চিত্রনায়িকা পরীমণি বলেন, আমাকে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো হচ্ছে আর আপনারা হাসছেন।

মঙ্গলবার মাদক মামলায় দ্বিতীয় দফা রিমান্ড শুনানি শেষে বেরিয়ে লিফটে উঠার আগে তিনি এ কথা বলেন।

Bangladesh Pratidin
চিত্রনায়িকা পরীমণিকে ফের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস রিমান্ডের এই আদেশ দেন।
চার দিনের রিমান্ড শেষে এ দিন আদালতে হাজির করে চিত্রনায়িকা পরীমনিকে ফের ৫ দিনের রিমান্ডে নিতে আবেদন করা হয়। শুনানি শেষে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুরও এই মামলায় দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

রিমান্ড শুনানিকালে পরীমণি চশমার নিচে হাত দিয়ে চোখ মুছছিলেন। প্রযোজক নজরুল ইসলাম রাজ ছিলেন খুবই বিমর্ষ। অপরদিকে আশরাফুল ইসলাম দীপুকে কাঁদতে দেখা যায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT