মঙ্গলবার ১৫ জুন ২০২১, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

আবারও আলোচনায় লঙ্কান ক্রিকেট বোর্ড, আদালতে মুরালিধরন

প্রকাশিত : ০১:০২ অপরাহ্ণ, ১৬ ফেব্রুয়ারি ২০২১ মঙ্গলবার ৫৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

নানা অনিয়ম আর সরাসরি রাজনৈতিক হস্তক্ষেপে বার বার আলোচনায় এসেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। এবার জানা গেল, লঙ্কান বোর্ডের গঠনতন্ত্রেই গলদ! ত্রুটিপূর্ণ এই গঠনতন্ত্রের আমূল পরিবর্তন চেয়ে আদালতে আবেদন করেছেন ১২ জন। যাদের অন্যতম স্পিন কিংবদন্তি মুত্তিয়া মুরালিধরন।

লঙ্কান বোর্ডের এই গঠনতন্ত্র তৈরি হয়েছিল তারা টেস্ট মর্যাদা পাওয়ারও আগে। সেই প্রাক-পেশাদার যুগে বানানো এসএলসির গঠনতন্ত্রকে অনেকেই উপযুক্ত মনে করেন না। এই গঠনতন্ত্রের কারণে দেশটির ঘরোয়া ক্রিকেট দুর্বল হয়ে পড়েছে বলে মনে করছেন সংস্কারপন্থীরা। এতদিন গঠনতন্ত্রে পরিবর্তন আনার চেষ্টা করা হয়েছে। কিন্তু কিছুতেই কিছু হয়নি। যে কারণে সংস্কারপন্থীরা আদালতে অভিযোগ দায়ের করেছে। আবেদনে বলা হয়েছে, ঘরোয়া ক্রিকেটের মানের কারণেই ২০১৬ থেকে আন্তর্জাতিক ক্রিকেটে ছেলেদের জাতীয় দলের পারফরম্যান্সের অবনতি ঘটেছে।

অভিযোগর প্রেক্ষিতে এসএলসি ও লঙ্কান ক্রীড়া মন্ত্রীকে এরই মধ্যে নোটিশ পাঠিয়েছে আদালত। আগামী ১৫ মার্চ তাদেরকে এই আবেদনের জবাব দিতে বলা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT