শনিবার ১৩ জুলাই ২০২৪, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আফ্রিদির ওয়ানডে দল গঠন নিয়ে ক্ষুব্ধ বাবর!

প্রকাশিত : ০৭:১৬ অপরাহ্ণ, ১ জানুয়ারি ২০২৩ রবিবার ৭৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

যেকোনো দল ঘোষণার আগে নির্বাচক প্যানেল সাধারণত কোচ ও অধিনায়কের সঙ্গে আলোচনায় বসে। কাকে রাখা উচিত, কাকে রাখা উচিত নয়- এ ব্যাপারে তাদের মত জানতে চায়; কিন্তু পিসিবির অন্তর্বর্তী প্রধান নির্বাচক শহীদ আফ্রিদির ওপর অভিযোগ, ওয়ানডে দল ঘোষণা নিয়ে অধিনায়ক বাবর আজম ও কোচ সাকলাইন মুশতাকের সঙ্গে কোনো কথাই বলেননি তিনি। খবর হিন্দুস্থান টাইমসের।

আজ সংবাদ সম্মেলনে বাবরকে ওয়ানডে সিরিজের দল নিয়ে জিজ্ঞাস করা হয়েছিল। জবাবে ২৮ বছর বয়সি তারকা বলেন, ‘টেস্ট সিরিজের মধ্যে এ নিয়ে (ওয়ানডে) আলোচনা করার সঠিক সময় এটা নয়। যখন ওয়ানডে শুরু হবে, তখনই জানতে পারবেন।’

দেড় যুগের বেশি সময় পর পাকিস্তানের মাটিতে খেলেছে নিউজিল্যান্ড। করাচিতে দুই দলের বক্সিং ডে টেস্ট ড্র হয়েছে। আগামীকাল করাচিতেই শুরু হচ্ছে দ্বিতীয় ও শেষ টেস্ট।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের আওতাধীন সিরিজ শেষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে নামবে পাকিস্তান ও নিউজিল্যান্ড। আইসিসি ওয়ানডে বিশ্বকাপ সুপার লিগের অন্তর্ভুক্ত সিরিজের দল অনেক আগেই ঘোষণা করেছে কিউইরা। আর পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) দল দেওয়ার কথা দ্বিতীয় টেস্টের মাঝপথে অথবা টেস্ট সিরিজ শেষ হওয়ার পর।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT