সোমবার ১৯ অক্টোবর ২০২০, ৩রা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজধানীতে মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪০ ◈ হাতিরঝিলের সেই অজ্ঞাত লাশের রহস্য উদঘাটন হল যেভাবে ◈ ফের করোনা সংক্রমণের রেকর্ড, এক সপ্তাহে শনাক্ত ২৪ লাখ ◈ আজ দেশের যে ১১ অঞ্চলে ঝড়-বৃষ্টির সম্ভাবনা ◈ অবশেষে মুক্ত ভিসি, আন্দোলন স্থগিত ◈ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট ও মুক্তিযোদ্ধা কাউন্সিলের স্বচ্ছতা নিশ্চিত করার সুপারিশ ◈ বৃহস্পতিবার কুয়েতের আদালতে তোলা হচ্ছে এমপি পাপুলকে ◈ সরকারি নির্দেশনা উপেক্ষা, নাটোরের দুই কোল্ড স্টোরেজকে জরিমানা ◈ টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্টহ্যামের নাটকীয় ড্র ◈ শুধু ফ্রি ওয়াই-ফাই পেতে সদ্যোজাত সন্তানের ব্যাপারে যে অদ্ভুত সিদ্ধান্ত নিলেন দম্পতি!

আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন গাজীপুর মহানগর কমিটি

চেয়ারম্যান মহোদয়ের সাথে সৌজন্য সাক্ষাৎকার

প্রকাশিত : ০৬:৪৫ অপরাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৪০২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

গাজীপুর মহানগর আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশন এর ১৩সদস্য কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। উক্ত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আব্বাস উদ্দিন সহ-সভাপতি মোঃ মোশারফ হোসেন সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম যুগ্মসাধারণ সম্পাদক মোঃ আব্দুল রাজ্জাক সাংগঠনিক সম্পাদক শেখ মনিরুজ্জামান অর্থ সম্পাদক মোঃ ঠান্ডু মিয়া দপ্তর সম্পাদক লোকমান হোসেন আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোঃ আবুল কাশেম মোল্লা প্রচার সম্পাদক মোহাম্মদ শাহিন সরদার নারী ও শিশু বিষয়ক সম্পাদক বিলকিস আক্তার রুবি কার্যনির্বাহী সদস্য মোঃ ফরিদ উদ্দিন পালোয়ান কার্যনির্বাহী সদস্য লায়লা আফরোজ উক্ত কমিটির সদস্যবৃন্দ আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশন এর চেয়ারম্যান মহোদয় বীর মুক্তিযোদ্ধা মোঃ এনামুল হক এর সাথে সৌজন্যমূলক সাক্ষাৎকার করেন।

তখন চেয়ারম্যান মহোদয় বলেন যে উক্ত সংগঠনে মাদক ও জঙ্গিবাদ ও দুর্নীতিবাজ সদস্য করা হবে না এবং আপনারাও সদস্য করবেন না। যদি কোন সদস্য এই সব কাজে জড়িত থাকেন তাহলে সংগঠন থেকে বহিষ্কার করা হবে ও আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তাই সবাই মিলেমিশে কাজ করেন আমি আপনাদের পাশে আছি আপনারা আমাদের পাশে থাকবেন কোন অন্যায় কে প্রশ্রয় দেওয়া যাবে না ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT