বুধবার ২৭ অক্টোবর ২০২১, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

আনোয়ার গ্রুপের প্রতিষ্ঠাতা আনোয়ার হোসেন আর নেই

প্রকাশিত : ১০:০৩ পূর্বাহ্ণ, ১৮ আগস্ট ২০২১ বুধবার ৩৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

মালা শাড়ির উদ্যোক্তা ও আনোয়ার গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আনোয়ার হোসেন আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৮৩ বছর।

মঙ্গলবার দিবাগত রাতে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন আনোয়ার হোসেন। মৃত্যকালে তিনি চার মেয়ে ও তিন ছেলে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রাতে আনোয়ার গ্রুপের ফেসবুক পেজে মৃত্যুর খবরটি জানানো হযেছে।
আগামী বৃহস্পতিবার সকালে রাজধানীর ধানমন্ডির বায়তুল আমান জামে মসজিদে জানাজা শেষে তাকে দাফন করা হবে।

বাংলাদেশে শাড়ির জগতে প্রথম সুপরিচিত ব্র্যান্ড মালা শাড়ির উদ্যোক্তা আনোয়ার হোসেন। মুক্তিযুদ্ধের আগে ও পরে মালা শাড়ি খুবই জনপ্রিয় ছিল। ১৯৬৮ সালে আনোয়ার সিল্ক মিলস প্রতিষ্ঠাতা করে মালা শাড়ি বাজারজাত শুরু করেন। পরবর্তীতে আনোয়ার হোসেন ব্যবসার পরিধি বাড়ান। প্রতিষ্ঠা করেন আনোয়ার গ্রুপ। বর্তমানে আনোয়ার গ্রুপের কোম্পানির সংখ্যা ২০টি। বস্ত্র, পাট, সিমেন্ট, ইস্পাত, আবাসন, পলিমার, আসবাব, অটোমোবাইল, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান রয়েছে। তিনি বেসরকারিখাত দি সিটি ব্যাংকের প্রতিষ্ঠাতা পরিচালক।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT