রবিবার ০১ আগস্ট ২০২১, ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

আদালতে ছেলে হত্যার বিচার চাইলেন আবরারের বাবা

প্রকাশিত : ০৯:৩৭ পূর্বাহ্ণ, ৬ অক্টোবর ২০২০ মঙ্গলবার ১০০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে।

সোমবার আদালতে মামলার বাদী আবরার ফাহাদের বাবা বরকতউল্লাহ জবানবন্দি দিয়েছেন।

জবানবন্দিতে তিনি এজাহার সমর্থন করে বক্তব্য রাখেন। এরপর কান্নাজড়িত কণ্ঠে আদালতের কাছে ন্যায়বিচার চান তিনি। বরকতউল্লাহ বলেন, আসামিরা পূর্বপরিকল্পিতভাবে আমার ছেলেকে ছয় ঘণ্টা ধরে অমানবিকভাবে শারীরিক নির্যাতন করে হত্যা করেছে। আমি আদালতের কাছে এর ন্যায়বিচার চাই।
এর আগে গত ২০ সেপ্টেম্বর এই মামলার সাক্ষ্যগ্রহণ শুরুর কথা ছিল। তবে ওইদিন আদালতে হাজির হয়ে অসুস্থতার কারণ দেখিয়ে সময় চান আবরার ফাহাদের বাবা। সেই আবেদন মঞ্জুর করে বিচারক ৫ অক্টোবর থেকে সাক্ষ্যগ্রহণের দিন ধার্য করেন।

গত ৬ অক্টোবর রাতে বুয়েটের শেরে বাংলা হলে ছাত্রলীগের কিছু উচ্ছৃঙ্খল কর্মীর হাতে নির্দয় পিটুনির শিকার হয়ে মারা যান বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ।

এ ঘটনায় পরদিন নিহতের বাবা বরকত উল্লাহ বাদী হয়ে ১৯ জনকে আসামি করে চকবাজার থানায় একটি মামলা করেন। পরে নির্যাতনের সময়ের ভিডিও ফুটেজ ও পুলিশি তদন্তে এ হত্যাকাণ্ডে আরও ৬ জনের সম্পৃক্ততা পাওয়ায় তাদের এ মামলায় আসামি করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT