মঙ্গলবার ১৫ জুন ২০২১, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

আজিজুল হাকিম এখনও নিবিড় পরিচর্যায় চিকিৎসাধীন আছেন

প্রকাশিত : ১০:৪৮ পূর্বাহ্ণ, ১৬ নভেম্বর ২০২০ সোমবার ৮৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

লাইফ সাপোর্ট থেকে আজ ১৫ নভেম্বর রবিবার সন্ধ্যায় মহান আল্লাহর অশেষ কৃপায় ফিরেছেন আপনাদের ভালোবাসার আজিজুল হাকিম। আপনাদের সবার দোয়া ও ভালোবাসায় আজিজুল হাকিম এখনও নিবিড় পরিচর্যায় চিকিৎসাধীন আছেন।

শ‍্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ড. মহিউদ্দীনের তত্ত্বাধায়নে তার প্রয়োজনীয় চিকিৎসা চলছে। হসপিটাল কর্তৃপক্ষ চিকিৎসার মাধ্যমে শারীরিক অবস্থার উন্নতির জন‍্য নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সময়মত হসপিটাল থেকে আমাকে চিকিৎসক যা বলবেন তা জানাবো। চিকিৎসার বিভিন্ন ধাপ অতিক্রমের পথে আজিজুল হাকিম। সাথে সব শুভাকাঙ্ক্ষী স্বজনের দোয়া ও শঙ্কা। সবাই নিশ্চিত হতে চাচ্ছেন তার সুস্থতার বিষয়ে। আসলে যে কোনো জটিলতার সমাধান সময়, চিকিৎসা, সর্বোপরি মহান আল্লাহর ইচ্ছার ওপর নির্ভরশীল।

আত্মীয়-বন্ধু-স্বজন-শুভাকাঙ্ক্ষী যারা খোঁজ নিচ্ছেন তাদের প্রতি অশেষ কৃতজ্ঞতা। অনুগ্রহ করে কেউ অনুমান নির্ভর বা আনঅফিসিয়াল তথ‍্য শেয়ার করবেন না। ফোন রিসিভ করার শক্তি নেই তাই মনোকষ্ট নেবেন না। আপনারা নামাজ, প্রার্থনায় তার জন‍্য দোয়া অব‍্যাহত রাখেন। মহান আল্লাহ আমার ও আমাদের পরিবারের কঠিন পরীক্ষায় ধৈর্য্য ধারণক্ষমতা দান করুন। আমার ছেলে ও আমি বাসাতে চিকিৎসাধীন অবস্থায় ভালো আছি। আলহামদুলিল্লাহ। মাহমুদ মানযুরের পরামর্শমূলক ফেসবুক পোস্ট দেখে লেখাটা লিখলাম। আজিজুল হাকিমের স্বাস্থ্য বিষয়ক অবস্থা হসপিটাল কর্তৃপক্ষ-চিকিৎসা চলছে, নানা ধাপ নিরীক্ষণের কথা বলে সকলকে দোয়া করতে বলেছেন। ইনশাআল্লাহ আল্লাহর রহমত, আপনাদের-আমাদের দোয়া ভালোবাসায় তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন। আমাদের প্রত‍্যাশা পূরণ করুন মালিক। আমীন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT