শুক্রবার ১৮ জুন ২০২১, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

আখাউড়ায় ট্রেনে কাটা পড়ে নিহত ১

প্রকাশিত : ০৭:২৪ অপরাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৭৯৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আখাউড়া-ব্রাহ্মণবাড়িয়া রেলসেকশনের জারুলতলা নামক স্থানে ট্রেনে কাটা পড়ে ফরিদ মিয়া (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। আজ রোববার বিকাল ৩টায় ঢাকা-সিলেটগামী আন্ত:নগর জয়েন্তিকা এক্সপ্রেসে ট্রেনে চাকায় পিষ্ট হয়ে দুই টুকরো হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। নিহত ফরিদ আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের হীরাপুর গ্রামের শুক্কুর আলীর পুত্র।
স্থানীয় ইউপি মেম্বার বশির মিয়া জানায়, নিহত ফরিদ শারিরিক ভাবে প্রতিবন্ধী ছিল। অসাবধানতায় ফরিদ দ্রুতগামী জয়েন্তিকা এক্সপ্রেসের নিচে কাটা পড়ে।

আখাউড়া রেলওয়ে থানার অফিসার ইনর্চাজ শ্যামল কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, লাশ উদ্ধার করতে ঘটনাস্থলে পুলিশ যাওয়ার আগেই তার আত্মীয় স্বজনরা লাশ নিয়েগেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT