রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ

আখাউড়ায় ধর্ষণের পর ভিডিও ধারণ, যুবক গ্রেফতার

প্রকাশিত : ০৪:৪২ অপরাহ্ণ, ২৮ নভেম্বর ২০২২ সোমবার ৫৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে (ফেসবুকে) ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে এক নারীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে রায়হান ভূঁইয়া নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার দিবাগত রাতে আখাউড়া থানা পুলিশ তাকে গ্রেফতার করে। তিনি উপজেলার উত্তর ইউনিয়নের আজমপুর গ্রামের বাসিন্দা ইয়ার হোসেন ভূঁইয়ার ছেলে।

ভুক্তভোগী ওই নারী জানান, স্বামী মাদকাসক্ত হওয়ায় দুই সন্তান নিয়ে প্রায় চার বছর ধরে তিনি আজমপুর পিত্রালয়ে বসবাস করে আসছেন। তার বাবা অসচ্ছল হওয়ায় পাশের বাড়িতে বুয়ার কাজ করতেন।

একপর্যায়ে রায়হানের কু-নজরে পড়েন ওই নারী। ওই নারীর প্রতি আকৃষ্ট হয়ে তাকে বিয়ের প্রস্তাব দেন রায়হান। তাতে ওই নারী রাজি না হলে রায়হান ক্ষিপ্ত হয়ে তার শিশুসন্তান হত্যা করে লাশ গুম করবে বলে ভয় দেখান।

ওই নারী বলেন, পরে কৌশলে আত্মীয় ও বন্ধু-বান্ধবের বাড়িসহ বিভিন্ন স্থানে নিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে রায়হান। পরে রোববার দুপুরে আজমপুর গ্রামের লোকমান মিয়ার বাড়িতে ডেকে নিয়ে তাকে ধর্ষণ করে এবং সেই ধর্ষণের ভিডিও মোবাইলে গোপনে ধারণ করেন রায়হান।

ধর্ষণের ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই নারীর কাছে মোটা অঙ্কের চাঁদা দাবি করেন তিনি। এ সময় তাদের দুজনের মধ্যে ভিডিও মুছে ফেলা নিয়ে বাগবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে ওই নারীর চিৎকারে আশপাশের লোকজন এলে ধর্ষক রায়হান দৌড়ে পালিয়ে যান।

এ ঘটনায় বিকালে তিনি বাদী হয়ে আখাউড়া থানায় একটি মামলা করেন। আখাউড়া থানার ওসি আসাদুল ইসলাম জানান, অভিযুক্ত বখাটে রায়হানকে রোববার রাতেই অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT