বৃহস্পতিবার ০৫ আগস্ট ২০২১, ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

আইসোলেশনে শিশুসহ তিনজনের মৃত্যু

প্রকাশিত : ০৮:০৩ পূর্বাহ্ণ, ১৮ এপ্রিল ২০২০ শনিবার ২৮৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

খুলনা ও রাঙ্গামাটিতে আইসোলেশনে থাকা শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। তারা করোনায় আক্রান্ত ছিলেন কিনা তা জানতে নমুনা সংগ্রহ করা হয়েছে।

সিভিল সার্জন জানান, শ্বাসকষ্ট নিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হওয়ার পর আইসোলেশনে ছিলো এক যুবক ও ১০ বছরের এক শিশু। শুক্রবার (১৭ এপ্রিল) দু’জনেরই মৃত্যু হয়।

এদিকে, শ্বাসকষ্ট, জ্বর ও গলাব্যথা নিয়ে গত ১৫ এপ্রিল থেকে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন ১৮ বছরের এক যুবক।

অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রামের আন্দরকিল্লা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। আজ ভোরে মারা যান তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT