রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলের ক্যাপ পেলেন মিরাজ

প্রকাশিত : ০৫:০৮ অপরাহ্ণ, ২৭ ফেব্রুয়ারি ২০২৩ সোমবার ৭০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

২০২২ সালটা স্বপ্নের মতো কেটেছে টাইগার অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের। বিশেষ করে ওয়ানডে ক্রিকেটে ব্যাটে-বলে দারুণ অবদান রেখেছেন। সেটার স্বীকৃতিস্বরূপ প্রথমবারের মতো জায়গা করে নেন আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে। যেখানে অলরাউন্ডার হিসেবে জায়গা পেয়েছেন মিরাজ। বাংলাদেশের একমাত্র প্রতিনিধিও টাইগার এ অলরাউন্ডার।

আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে জায়গা করে নেওয়ার স্বীকৃতি স্বরুপ একটি স্মারক ক্যাপ পেয়েছেন মিরাজ। যেটি নিয়ে আজ বাংলাদেশ দলের অনুশীলন শুরুর আগে ফটোসেশন করেন মিরাজ।

জাতীয় দলে অভিষেকের পর ২০২২ সালটা দুর্দান্ত কাটিয়েছেন মিরাজ। ব্যাটিং-বোলিং দুই বিভাগেই সমান অবদান রেখেছেন। আফগানদের বিপক্ষে সপ্তম উইকেটে আফিফ-মিরাজের ১৭৪ রানের জুটি জয় এনে দেয় বাংলাদেশকে। এরপর সে ম্যাচেই বল হাতে আলো ছড়ান এই অলরাউন্ডার।

গেল বছরের শেষে ভারত বধেও গুরুত্বপূর্ণ অবদান রাখেন মিরাজ। দুই ম্যাচেই ব্যাট হাতে একা ম্যাচ জিতিয়েছেন এই ক্রিকেটার। ১৫ ম্যাচ খেলে ২৮.২০ গড়ে ২৪ উইকেট নেন মিরাজ। তার সেরা পারফরম্যান্স ছিল ২৯ রান দিয়ে ৪ উইকেট। এছাড়া ৬৬ গড়ে ৩৩০ রানও করেন, ছিল একটি করে সেঞ্চুরি ও হাফ সেঞ্চুরি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT