শুক্রবার ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ কিশোরীদের আত্মরক্ষার্থে মাসব্যাপী কারাতে প্রশিক্ষণের উদ্বোধন ◈ কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার ◈ ‘দেশে করোনায় মৃতদের ৬০ শতাংশের বেশি ডায়াবেটিস-উচ্চরক্তচাপের রোগী’ ◈ ঘাটতি পূরণে প্রাথমিক শিক্ষকদের জন্য ১১ দফা নির্দেশনা ◈ ইভ্যালি, ই-অরেঞ্জের প্রতারণার পর এবার আলোচনায় কিউকম ◈ বাংলাদেশিদের ওপর থেকে ভ্রমণ নিষেধাজ্ঞা প্রত্যাহার জাপানের ◈ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের নামে প্রতিবন্ধী কার্ড ◈ ১৫ দফা দাবিতে তিনদিনের ধর্মঘটের ডাক ট্রাক ও কাভার্ড ভ্যান মালিক সমিতির ◈ করোনা: বরিশালে রেকর্ড সর্বনিম্ন শনাক্ত ◈ এখনও করোনা সংক্রমণের কোনও খবর আসেনি: শিক্ষামন্ত্রী

অ্যাপের মাধ্যমে ইয়াবা বিক্রি!

প্রকাশিত : ১১:৩৯ পূর্বাহ্ণ, ২১ ফেব্রুয়ারি ২০২১ রবিবার ১৮৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

চট্টগ্রাম নগরের লালদিঘীর পাড় এলাকায় অভিযান চালিয়ে ৩৫০ পিস ইয়াবা, ইয়াবা বিক্রির টাকাসহ এক ইলেকট্রনিক পণ্যের ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। শনিবার তাকে গ্রেফতার করে চট্টগ্রামের কোতোয়ালি থানা পুলিশ। গ্রেফতার ব্যক্তির নাম মো. আবদুল করিম (৩৯)। তার বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বারদোনা এলাকায়।

পুলিশ দাবি করেছে, এই ব্যক্তি অ্যাপের মধ্যমে ইয়াবা বিক্রি করেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শনিবার ভোরে নিউমার্কেট মোড়ের কাছ থেকে আবদুল করিমকে (৩৯) আটক করা হয়। তখন তার দেহ তল্লাশি করে ৩৫০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রয়ের নগদ ২৬ হাজার ৩০০ টাকা জব্দ করা হয়।
ওসি জানান, আবদুল করিম ইলেকট্রনিক্সের ব্যবসা করে বলে জানা গেছে। তিনি কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করেন। এরপর ইয়াবা ক্রেতাদের সাথে একাধিক অ্যাপের মাধ্যমে যোগাযোগ করেন। এভাবেই ইয়াবা কারবারি চালাচ্ছিল করিম। আবদুল করিম হোয়াটসঅ্যাপ, ভাইবার, ইমু, টেলিগ্রামের মতো অ্যাপ ব্যবহার করে ইয়াবা বিক্রি করতেন। মূলত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ফাঁকি দেওয়া ও সহজে যোগাযোগ করে ইয়াবা বিক্রয় করার জন্য অ্যাপ ব্যবহার করতেন। চট্টগ্রাম মহানগর, ঢাকা, ময়মনসিংহ, সিলেটসহ দেশের বিভিন্ন জেলার ইয়াবা সেবনকারী ও কারবারিরা তার থেকে ইয়াবা ক্রয় করতেন।

আবদুল করিমের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। তার বিরুদ্ধে সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT