রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

অস্ত্র নিষেধাজ্ঞার অবসান হতে যাচ্ছে: রুহানি

প্রকাশিত : ১১:১৩ পূর্বাহ্ণ, ১৫ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার ১৭২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ইসলামি প্রজাতন্ত্র ইরানের প্রেসিডেন্ট ড. হাসান রুহানি জানিয়েছেন, দীর্ঘ ১০ বছরের অন্যায় অস্ত্র নিষেধাজ্ঞার অবসান হতে যাচ্ছে। বুধবার মন্ত্রীদের সঙ্গে এক বৈঠকে রুহানি বলেন, আসছে আগামী রবিবার (১৮ অক্টোবর) মার্কিন যুক্তরাষ্ট্রের জন্য পরাজয়ের দিন।

তিনি আরও বলেন, আমেরিকানরা দীর্ঘ চার বছর ধরে চেষ্টা চালাচ্ছে যাতে ইরানবিরোধী অস্ত্র নিষেধাজ্ঞার অবসান না হয়। কিন্তু মার্কিন সরকার এ ক্ষেত্রে ব্যর্থ হয়েছে। আগামী রোববার থেকে ইরান যার কাছ থেকে ইচ্ছা অস্ত্র কিনতে পারবে এবং যার কাছে ইচ্ছা অস্ত্র বিক্রি করতে পারবে।

Sepnil
প্রেসিডেন্ট রুহানি বলেন, আমেরিকা একের পর এক ব্যর্থ হচ্ছে। প্রকৃতপক্ষে ইরান, ফিলিস্তিন, ইরাক ও সিরিয়ার বিরুদ্ধে কোনো ধরণের সাফল্য অর্জন করতে পারেনি মার্কিন সরকার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT