বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিমানে সরে দাঁড়ালেন নৌকার প্রার্থী

প্রকাশিত : ১০:৪৭ অপরাহ্ণ, ২৬ মে ২০২২ বৃহস্পতিবার ১৩৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

মেহেরপুরের নবগঠিত শ্যামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন দিয়েছে সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রব বিশ্বাসকে। তিনি প্রার্থীও হন; কিন্তু নির্বাচনে দলীয় লোকজনকে পাশে না পাওয়ায় অভিমান করে মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন।

মনোনয়ন প্রত্যাহারের শেষদিন ছিল বৃহস্পতিবার। শ্যামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার আব্দুল আজিজের কাছে মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেন আব্দুর রব বিশ্বাস। সহকারী রিটার্নিং অফিসার আব্দুল আজিজ বিষয়টি নিশ্চিত করে বলেন, আব্দুর রব বিশ্বাস বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তার প্রার্থিতা প্রত্যাহারের আবেদন করেছেন শারীরিক অসুস্থতার কথা বলে।

প্রার্থিতা প্রত্যাহার নিয়ে আব্দুর রব বিশ্বাস বলেন, শারীরিক অসুস্থতার কারণে নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহার করেছি। বয়স হয়েছে, এবার রাজনীতি থেকে অবসর নেওয়ার কথা ভাবছি।

অসুস্থতা ছাড়া স্থানীয় রাজনৈতিক কোন্দল বা আর কোনো কারণ আছে কিনা- জানতে চাইলে প্রবীণ এই রাজনীতিবিদ জানান, দল তাকে মূল্যায়ন করেছে বলে গর্ববোধ করেন। তবে স্থানীয় রাজনৈতিক কোন্দল সম্পর্কে নীরব থাকেন তিনি।

দলীয় মনোনয়ন পাওয়ার পরও নির্বাচন থেকে প্রার্থিতা প্রতাহারে সামাজিক যোগাযোগমাধ্যমে দলের নেতা কর্মীদের আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

এখানে দলীয় মনোনয়ন পেতে শ্যামপুর ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুল বারি বিশ্বাসও আবেদন করেছিলেন। দলীয় মনোনয়ন বঞ্চিত আবদুল বারি নির্বাচন অফিসে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেন। অলিখিতভাবে এখন নৌকা প্রতীক ছাড়াই বারি দলের প্রার্থী বলে দলের নেতাকর্মীরা বলছেন।

আগামী ১৫ জুন নবগঠিত শ্যামপুর ইউনিয়ন পরিষদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। শ্যামপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা ছাড়া ৭ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ভোটযুদ্ধ হবে। আগামী ১৫ জুন মেহেরপুর পৌরসভাসহ পিরোজপুর, আমঝুপি, বারাদি ও শ্যামপুর ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামীকাল শুক্রবার প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT