শনিবার ২৫ মে ২০২৪, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অবশেষে মুক্তি পেলেন বাবার জানাজায় ডান্ডাবেড়ি পরিহিত সেই ছাত্রদল নেতা

প্রকাশিত : ০৯:৪১ পূর্বাহ্ণ, ১৮ জানুয়ারি ২০২৪ বৃহস্পতিবার ২৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

দেশজুড়ে আলোচিত ডান্ডাবেড়ি নিয়ে বাবর জানাজায় উপস্থিত হওয়া সেই ছাত্রদল নেতা নাজমুল মৃধা জামিনে মুক্তি পেয়েছেন। বুধবার সন্ধ্যায় তিনি মুক্তি পান।

নাজমুল পটুয়াখালীর মিজার্গঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক। বিস্ফোরক দ্রব্য আইনে হওয়া মামলায় দ্বাদশ জাতীয় নির্বাচনের আগে গত ১৯ ডিসেম্বর রাতে নিজ বাড়ি থেকে গ্রেফতার হন ওই ছাত্রদল নেতা। ওই মামলায় ২৭ দিন কারাভোগের পর বুধবার সন্ধ্যায় তিনি জামিনে মুক্তি পান।

নাজমুলের বড় ভাই রাসেল মৃধা জামিনে মুক্তির বিষয়টি নিশ্চিত করেন। বুধবার পটুয়াখালী জেলা ও দায়রা জজ আদালতে নাজমুলের জামিন আবেদন করলে আদালতের বিচারক এস এম এরশাদুল আলম তার জামিন মঞ্জুর করেন। পরে বিকালে কারাগার থেকে ছাত্রদল নেতা নাজমুলকে মুক্তি দেওয়া হয়।

কারাগারে থাকাকালীন তার বাবা মোতালেব মৃধা মারা যান। আদালতে প্যারোলে মুক্তির আবেদন করলে পাঁচ ঘণ্টার জন্য মুক্তির আদেশ দেন আদালত। যে কারণে জানাজার নির্ধারিত সময়ের আগেই সংক্ষিপ্ত একটি জানাজা অনুষ্ঠিত হয় বাবা মোতালেব হোসেনের। পরে দ্বিতীয় জানাজা শেষে দাফন করা হয় তার বাবার মরদেহ। বাবার কবরে মাটি দেওয়ার আগেই পটুয়াখালী কারাগারে নিয়ে যাওয়া হয় নাজমুলকে।

গত শনিবার মির্জাগঞ্জ উপজেলার সুবিদখালী গ্রামে জানাজায় অংশ নেন নাজমুল। সেই জানাজায় অংশ নেওয়ার কিছু ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে। যেখানে দেখা যায়, পায়ে ডান্ডাবেড়ি পরা অবস্থায়ই জানাজায় অংশ নেন ওই যুবক। যা নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে দেশজুড়ে ঘটনাটি ঘিরে নানা সমালোচনার সৃষ্টি হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT