শনিবার ২৪ অক্টোবর ২০২০, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

অবশেষে মসজিদুল হারামে নামাজ আদায়ের অনুমতি

প্রকাশিত : ০২:০৮ অপরাহ্ণ, ১৮ অক্টোবর ২০২০ রবিবার ২৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

সৌদি কর্তৃপক্ষ অবশেষে মক্কার মসজিদুল হারামে নামাজ আদায়ের অনুমতি দিয়েছে। আজ রবিবার দেশটির রাষ্ট্রীয় টেলিভিশনে এ ঘোষণা দেওয়া হয়। বলা হয়েছে, সৌদি আরবের নাগরিক ও দেশটিতে বসবাসরত ব্যক্তিরা এখন থেকে ইসলামের পবিত্রতম এই মসজিদে নামাজ আদায় করতে পারবেন। খবর রয়টার্সের।

উল্লেখ্য, মহামারী করোনাভাইরাস পরিস্থিতির কারণে এতোদিন সেখানে মুসল্লিদের জন্য নামাজ আদায়ের অনুমতি ছিলো না। এর আগে সাত মাস পর অক্টোবরের গোড়ার দিকে স্থানীয় বাসিন্দাদের উমরাহ পালনের অনুমতি দেয় সৌদি আরব। এদিকে, সৌদি আরবে আজ রবিবার পর্যন্ত ৩ লাখ ৪১ হাজার ৮৫৪ জনের মধ্যে করোনা সংক্রমণ ধরা পড়েছে, মৃত্যু হয়েছে ৫ হাজার ১৬৫ জনের।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT