বৃহস্পতিবার ১৫ এপ্রিল ২০২১, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

অবশেষে নিরবতা ভাঙলেন ট্রাম্প, সমর্থকদের বললেন টিকা নিতে

প্রকাশিত : ০১:১৫ অপরাহ্ণ, ১৭ মার্চ ২০২১ বুধবার ১৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

দীর্ঘ নিরবতার অবসান ঘটিয়ে সাবেক প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প তার সমর্থকদের করোনার টিকা গ্রহণের আহ্বান জানালেন। এই টিকা করোনাভাইরাস প্রতিরোধে খুবই কার্যকর বলেও মন্তব্য করেছেন ট্রাম্প।

করোনার সংক্রমণের শুরু থেকেই নানা তামাশায় মেতেছিলেন প্রেসিডেন্ট ট্রাম্প। করোনার ভয়াবহতা গোপন রাখতেও অধিনস্তদের নির্দেশ দিয়েছিলেন। অথচ হোয়াইট হাউজ ত্যাগের আগে স্ত্রীসহ ট্রাম্প করোনার টিকা নিয়েছেন-সে তথ্যটিও এতদিন প্রকাশ করেননি।

১৬ মার্চ মঙ্গলবার ফক্স নিউজকে প্রদত্ত সাক্ষাতকারে ট্রাম্প বলেন, আমি ভ্যাকসিন গ্রহণকে রিকমেন্ড করতে চাই। যারা এখনও টিকা নেননি বা নিতে চাচ্ছেন না, যারা গত নির্বাচনে আমাকে ভোট দিয়েছেন, তাদের সকলের প্রতি আহ্বান রাখছি টিকা নেয়ার জন্য। তবে আবারও বলতে চাচ্ছি, আমাদের স্বাধীনতা রয়েছে টিকা নেয়া, না নেয়ার ব্যাপারে। সেটিও স্বীকার করতে চাই। পরিশেষে, টিকা হচ্ছে খুবই ভালো একটি ভ্যাকসিন। সেটি নিরাপদ এবং তা করোনা রোধে কাজ করছে।
উল্লেখ্য, এর আগে জীবিত সকল সাবেক প্রেসিডেন্ট টিভি ক্যামেরার সামনে করোনার টিকা নিয়েছেন। প্রেসিডেন্ট বাইডেন, ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসও সরাসরি সম্প্রচারিত টিভির সামনে টিকা নেন। অর্থাৎ মহামারি থেকে পরিত্রাণে সকলকে আহবান জানান টিকা নিতে। ট্রাম্প সেটি না করে সমর্থকদের টিকা নেয়া থেকে বিরত থাকার আহ্বান জানাচ্ছিলেন। কিন্তু সাম্প্রতিক সময়ে রিপাবলিকান পার্টিতে ট্রাম্পের অনেক কট্টর সমর্থকও টিকা গ্রহণের পক্ষে মতামত দেয়ায় নিজের নিরবতা ভাঙতে বাধ্য হলেন ট্রাম্প।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT