মঙ্গলবার ০৯ মার্চ ২০২১, ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ বগুড়ায় আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষের আশঙ্কা, ১৪৪ ধারা জারি ◈ বড় ভাইয়ের দায়ের কোপে প্রাণ গেল ছোট ভাইয়ের ◈ কিশোরগঞ্জে কমিউনিস্ট পার্টির ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ◈ হোয়ান লাপোর্তে বার্সেলোনার সভাপতি ◈ শেষ মুহূর্তে বেনজেমার গোল, ডার্বিতে হার এড়াল রিয়াল ◈ পরমাণু সমঝোতা পুনর্বহাল করতে আমেরিকার সঙ্গে আলোচনায় প্রস্তুত রাশিয়া ◈ ভারতে ১৫০ রোহিঙ্গা আটক, ফেরত পাঠানোর আশঙ্কা ◈ পুকুরে মাটি খুঁড়তে গিয়ে মিলল সোনালি মূর্তি ◈ নেত্রকোনায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুলিশ বিভাগের শ্রদ্ধাঞ্জলি ◈ বিশ্বের সর্বনিম্ন মুক্ত দেশ সিরিয়া, দ্বিতীয় সর্বনিম্ন মুক্ত অঞ্চল তিব্বত

‘অন্যের স্ত্রী’ বিয়ে, নাসিরকে সাবেক প্রেমিকার অভিনন্দন

প্রকাশিত : ০৯:৪৯ পূর্বাহ্ণ, ২১ ফেব্রুয়ারি ২০২১ রবিবার ২১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) তামিমা তাম্মিকে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন। আর ১৯ ফেব্রুয়ারি করেন বিবাহোত্তর সংবর্ধনা। তবে অভিযোগ উঠেছে, আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা তাম্মি।

তামিমার স্বামী দাবি করা রাকিব এ বিষয়ে থানায় জিডি করেছেন।

এদিকে নাসিরের সাবেক প্রেমিকা অভিনেত্রী হুমায়রা সুবাহও কথা বলেছেন। অন্যের বউ বিয়ে করায় তিনি নাসিরকে অভিনন্দনও জানিয়েছেন। গণমাধ্যমের একটি সংবাদ নিজ ব্যক্তিগত ফেসবুক আইডিতে শেয়ার করেন হুমায়রা। ফিলিং মুড দিয়েছেন ‘স্যাড’। আর লিখেছেন, ‘কিছুই বলার নেই’ বাই দ্যা ওয়ে ‘অভিনন্দন’।
অপরদিকে রাধানীর উত্তরা পশ্চিম থানায় নাসিরের বিরুদ্ধে জিডিও করেছেন রাকিব। বিষয়টি নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাও (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস।

রাকিব পুলিশকে জানান, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তিন লাখ টাকা দেনমোহরে তাদের বিয়ে হয়। গেল ১১ বছরে স্ত্রীর পড়াশোনা থেকে শুরু করে জব সবক্ষেত্রেই তিনি সাহায্য করেছেন।

তিনি বলেন, আমার আট বছরের একটি মেয়ে আছে। এখনও আমাদের ডিভোর্স হয়নি। কোনো নোটিশ ছাড়া কীভাবে আমার স্ত্রী ৮ বছরের বাচ্চাকে ফেলে অন্য একজনকে বিয়ে করল, সেটাই আমি বুঝতে পারছি না।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT