শনিবার ০৫ ডিসেম্বর ২০২০, ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

অতিথির অপেক্ষায় সালমান

প্রকাশিত : ০৭:৩৮ পূর্বাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৩৯১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

দ্বিতীয়বারের মতো মা হতে চলেছেন সালমান খানের বোন অর্পিতা খান শর্মা। বেশকিছুদিন ধরে খবরটি শোনা যাচ্ছে। তবে এ বিষয়ে মুখ খোলেননি অর্পিতা-আয়ুষ শর্মা কিংবা সালমানের পরিবারের কোনও সদস্য। এবার দ্বিতীয়বার সন্তানের বাবা হতে চলা নিয়ে কথা বলেছেন সালমানের ভগ্নীপতি আয়ুষ।

আয়ুষ বলেন, নতুন অতিথির আগমন সত্যিই আনন্দের। আমি আর অর্পিতা দ্বিতীয়বার বাবা-মা হতে চলেছি। আবার নতুন করে সবকিছুর শুরু। আমরা আর সেই ছোট্ট বাচ্চাটির জন্য যে অপেক্ষা করতে পারছি না।

কিছুদিন আগেই অর্পিতার তার নিজের উদ্যোগে বাড়িতে গণেশ পুজোর আয়োজন করেন। অর্পিতার আয়োজিত এই পুজোয় উপস্থিত ছিলেন সালমানের আরও এক বোন অলভিরা অগ্নিহোত্রী, সালমানের মা সলমা খানসহ পরিবারের সদস্যরা।

২০১৪ সালের ১৮ নভেম্বর আয়ুষ শর্মার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অর্পিতা খান শর্মা। ২০১৬ সালের ৩০ মার্চ অর্পিতা ও আয়ুষের পরিবারে আসে তাদের প্রথম সন্তান আহিল। সে সময় ছোট্ট ভাগ্নেকে দেখে উচ্ছ্বসিত ছিলেন সালমান নিজেও। ভাগ্নের সঙ্গে মজার মজার মুহূর্ত ধারণ বিভিন্ন সময় ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন ভাইজান। এবার আরও একবার সালমানের পরিবারে আসছে খুশির খবর।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT