বৃহস্পতিবার ১৫ এপ্রিল ২০২১, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

অচিরেই কীনব্রিজ খুলে দেয়া হবে : আরিফুল হক চৌধুরী

প্রকাশিত : ০৩:৪৫ পূর্বাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ৬১৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

নগরীর প্রবেশ দ্বারা হিসেবে খ্যাত ঐতিহ্যবাহী কীনব্রিজ খুলে দেয়ার দাবীতে নগরীর দক্ষিণ সুরমার ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ডবাসী ও ব্যবসায়ীদের উদ্যোগে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে এক মতবিনিময় সভা গত ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে দক্ষিণ সুরমায় কীনব্রিজের মুখে অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আলাপ-আলোচনা করে হাল্কা যানবাহান চলাচলের জন্য অচিরেই কীনব্রিজ খুলে দেয়া হবে। ব্রিজ বন্ধ করার আগে আমার উচিত ছিলো আপনাদের সাথে আলাপ-আলোচনা করা।

তিনি বলেন, বিশ্ব ব্যাপী সুপরিচিত ঐতিহ্যবাহী কীনব্রিজটি সংস্কার করে রক্ষা করা আমাদের সকলের দায়িত্ব। ব্রিজ বন্ধ করার বিষয়ে মেয়র বলেন, বিভিন্ন সেক্টর থেকে জানানো হয়েছে ব্রিজটি ঝুঁকিপূর্ণ। যানবাহন ও মানুষ চলাচলের সময় ব্রিজটি কাপে। মানুষের নিরাপত্তার কথা চিন্তা করেই আমি ব্রিজ বন্ধ করেছি। দক্ষিণ সুরমার ৩টি ওয়ার্ডের উন্নয়নের ক্ষেত্রে আমি বেশি অগ্রাধিকার দিয়েছি। এই এলাকায় যত ধরনের অপরাধ কর্মকান্ড হচ্ছে সব অপরাধ নির্মূল করতে সকল মহলকে সহযোগিতা করার আহবান জানান।

বিশিষ্ট মুরব্বী বীর মুক্তিযোদ্ধা এডভোকেট রফিকুল হক এর সভাপতিত্বে এবং ভার্থখলা স্বর্ণালী সংঘের সভাপতি শিপলু চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আলী আহমদ ও এডভোকেট মামুন হোসেনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর, প্যানেল মেয়র-১ তৌফিক বকস লিপন, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তাকবীরুল ইসলাম মিন্টু, ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর এডভোকেট রোকসানা বেগম শাহনাজ, ভার্থখলা পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী মিছবাহ উদ্দীন আহমদ, বরইকান্দি ইউপি চেয়ারম্যান আলহাজ¦

হাবিব হোসেন, মুরব্বী শাহ আলম জুনেদ, হাজী আব্বাস উদ্দীন জালালী, খন্দকার মহসিন কামরান, হাজী আব্দুস সত্তার, মাহমুদ আলী সাধু, নজরুল ইসলাম, সিরাজুল ইসলাম শিরুল, নিজাম উদ্দীন ইরান, ছয়েফ খান, আক্তার রশীদ, আব্দুস সালাম সাহেদ, সাখাওয়াত হোসেন রাজু, শেখ সাদী কোমল, সুহেল আহমদ, এস.এম শাহজাহান, আব্দুল মালেক তালুকদার, শাহীন আহমদ, দুলাল আহমদ, শ্যামল আহমদ, খন্দকার মুস্তাকিম কাওছার, মেহেদি হাসান খান, আমিরুল ইসলাম, তোফায়েল হোসেন কচি, মহিউদ্দিন দারা, পারভেজ আহমদ প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT